তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আ’লীগ নেতার করোনা মুক্তি কামনায় দোয়া

গৌরীপুরে জেলা আ’লীগ নেতার করোনা মুক্তি কামনায় এমপি’র দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন কোভিড-১৯ পজেটিভ হওয়ায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর আশুরোগ মুক্তি কামনায় ময়মনসিংহ-৩ গৌরীপুরের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এম’পির উদ্যোগে বৃহস্পতিবার (১ অক্টোবর) দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি বলেন, ডক্টর সামীউল আলম লিটন বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক-দলীয়ভাবে সাংগঠনিক ব্যক্তিত্ব, সংগঠনের সম্পদ। আমরা তাঁর আশু সুস্থতা কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। দোয়া মাহফিলে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, সহসভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক ম. নূরুল ইসলাম, ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মেদ, সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি, সাবেক ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুস সামাদ, যুগ্ম আহবায়ক মোঃ বিল্লাল হোসেন, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, সহনাটী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শহীদুল হক সরকার প্রমুখ।

ড. সামীউল (২৫ সেপ্টেম্বর) শুক্রবার কোভিড-১৯-এ আক্রান্ত হন। বর্তমানে ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (২৮ সেপ্টেম্বর) এ প্রতিনিধি’র মাধ্যমে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন তিনি। শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ড. সামীউল আলম লিটন বর্তমানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তার নেতৃত্বে ময়মনসিংহ অঞ্চল ও গৌরীপুরে কোভিড-১৯ দুর্যোগকালীন সময়ে কর্মহীন ও হতদরিদ্র মানুষের খাবার যোগান দিতে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী নিয়ে যান। এছাড়াও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক, সাবান, হেন্ডস্যানিটাইজার বিতরণ করেন। তিনি কৃষিবিদ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

ড. সামীউল শুক্রবার (২৫ সেপ্টেম্বর)  কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ আসে। এরপর শারীরিক অবস্থার অবনতি ঘটলে এ্যাপোলো হাসপাতালে ভর্তি হন। সোমবার এ প্রতিনিধি’র মাধ্যমে সকলের নিকট দোয়া চেয়েছেন। ডৌহাখলা ইউনিয়নে তার আশুরোগ মুক্তির কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তার রোগমুক্তি কামনা দোয়া প্রার্থনা করেছেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ। সংগঠনের মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স এক বার্তায় তিনি সকলের নিকট দোয়া চান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই