তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফুটবল বিতরণ

গৌরীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৪টি ফুটবল বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবর্ষে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর ২নং সদর ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সংগঠনের কিশোর-যুবকদের মাঝে ৭৪টি ফুটবল বিতরণ করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নূর মোহাম্মদ রবিন।

এসময় তিনি সাধারণ মানুষের সাথে কোশল বিনিময় ও সৌজন্য সাক্ষাত করে দোয়া প্রার্থনা করেন। আওয়ামীলীগের মনোনয়ন পেলে ও নির্বাচিত হলে অবহেলিত ২নং গৌরীপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গিকার করেন তিনি।

শুক্রবার (০২ অক্টোবর) বিকেলে পিকআপ ভ্যানে ঘুরে ঘুরে এ ইউনিয়নের শাহবাজপুর, হিম্মতনগরসহ বিভিন্ন এলাকায় ফুটবল বিতরণ করেন নূর মোহাম্মদ রবিন। এসময় তার সাথে ছিলেন- ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ হুমায়ুন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ মজিবুর রহমান, মোঃ আবুল কাশেম, মোঃ আইয়ুব আলী, গৌরীপুর উপজেলা ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন প্রমুখ। এছাড়াও  এ সময় ২নং গৌরীপুর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই