তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী সভা

রাণীনগরে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
আগামী ১৭অক্টোবর নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে সরকার দলীয় প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে বিজয়ী করার লক্ষ্যে দুই উপজেলার বিভিন্ন পর্যায়ে নির্বাচনী সভা অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় সোমবার নওগাঁর রাণীনগর উপজেলার ৫নং বড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগ বড়গাছা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক নির্বাচনী বিশেষ বর্ধিত সভার আয়োজন করে।

সভায় ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক রবীন্দ্রনাথ চক্রবর্তির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছিম আহমেদ নাছিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, বড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম শফি প্রমুখ। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন দল-মত নির্বিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও আত্রাই-রাণীনগর উপজেলার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই। তাই আগামী ১৭অক্টোবর দিনব্যাপী উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে আনোয়ার হোসেন হেলালকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই