তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচনে কোন সন্ত্রাসী গোষ্ঠিই প্রভাব ফেলতে পারবে না- কমিশনার

নির্বাচনে কোন সন্ত্রাসী গোষ্ঠিই প্রভাব ফেলতে পারবে না-নির্বাচন কমিশনার শাহাদত হোসেন
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
নির্বাচনে কোন সন্ত্রাসী গোষ্ঠিই প্রভাব ফেলতে পারবে না মন্তব্য করেছে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন। তিনি বলেছেন অবাধ সুষ্ঠ ও নিরেপেক্ষ ভোট গ্রহন নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনীকে কড়া নজরদারীর নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি। আলাদা আলাদা মত বিনিময় সভায় প্রথমে প্রশাসনের কর্মকর্তা ও পরে প্রার্থীদের সাথে সভা করেন ইসি।

তিনি বলেন করোনা মহামারী চলছে, তাই সতর্ক রয়েছে কমিশন। সামাজিক দূরত্ব মেনে ভোট গ্রহনের ব্যবস্থা নেয়া হচ্ছে। এছাড়া আসনটিতে এই প্রথম ইভিএম ব্যবহার হচ্ছে। তাই ভোটারদের অসুবিধা দূর করতে কাজ চলছে। নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষন দেয়া হয়েছে। ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে বেশ কিছু পদক্ষেপের কথাও জানান ইসি। একইসাথে সুষ্ঠ ভোট গ্রহনে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। আসনটিতে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন হবে ১৭অক্টোবর।

এসময় বিভাগীয় কমিশনার (রাজস্ব) আব্দুল মান্নান, অতিরিক্ত সচিব অশক কুমার দেবনাথ, যুগ্না-সচিব ফরহাদ হোসেন, নওগাঁর জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদসহ পুলিশ প্রশাসন ও নির্বাচনী অফিসার উপস্থিত ছিলেন। উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, বিএনপির প্রার্থী আলহাজ্ব শেখ মো: রেজাউল ইসলাম রেজু ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী খন্দকার ইন্তেখাব আলমসহ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই