তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল ও ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৬

নান্দাইল ও ঈশ্বরগঞ্জে পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৬
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় শুক্রবার (৯ অক্টোবর) ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গালাহার বাজার নামকস্থানে শামিম এন্টারপ্রাইজের বাস ও সিএনজি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে। বাস চাপায় সিএনজির ২জন যাত্রী নিহত ও ৩জন আহত হয়েছে।

নিহতরা হলেন, সাব্বির (৩০) সে গালাহার বাজার এলাকার বাসিন্দা, আরেকজন অজ্ঞাত (১৫)। আহতদেরকে ফায়ার সার্ভিস টিম উদ্ধার করে ঈশ্বরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত ৩জনের মধ্যে এক শিশু ও ২জন পুরুষ।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান বলেন, বাসটি সিএনজিকে চাপা দিয়ে পালিয়ে যায়। তবে, নিহতের মধ্যে ১জনের পরিচয় এখনো পাওয়া যায়নি। অপর দিকে কিশোরগঞ্জ ময়মনসিংহ মহাসড়কের নান্দাইলের জামতলা নামক স্থানে একটি পিক-আপ’কে পিছন দিকে থেকে আসা প্রাইভেটকার ধাক্কা দিলে পিক-আপের তিন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে নান্দাইল  হাইওয়ে ওসি মনজুরুল হক নিশ্চিত করেন।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই