তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি কক্ষ র্ভস্মীভূত

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি কক্ষ র্ভস্মীভূত
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি কক্ষ ভস্মীভূত হয়েছে। শনিবার সকালে কালিয়াকৈর পৌরসভার বাথানবাড়ি মহলার জাকির হোসেনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ওই দিন সকালে কালিয়াকৈর পৌরসভার বাথানবাড়ি এলাকার জাকির হোসেনের বাড়িতে আগুন লাগে। এসময় বাড়ির লোকজনের ডাকচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে দ্রম্নত আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়। যথাসময়ে খবর পেয়েও রাস্তা না থাকার কারণে শত চেষ্টা করেও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়। ওই ফাঁকে আগুনের লেলিহান শিখায় ওই বাড়ির ৮টিকক্ষ সম্পুর্ণ ভস্মীভূত হয়।

সংবাদ পেয়ে কালিয়াকৈর পৌরসভার মেয়র মো: মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতি   গ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেন। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, আমরা অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রত  ঘটনাস্থলে রওয়ানা হই। কিন্তু ঘটনাস্থলে যাওয়ার রাস্তা না থাকায় শত চেষ্টা করেও আমরা ঘটনাস্থলে পৌঁছাতে পারিনি। ইতিমধ্যে আগুনের লেলিহান শিখায় ওই বাড়ির ৮টি কক্ষ সম্পুর্ণ ভস্মিভূত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই