তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মদনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
নেত্রকোনা জেলায় নবযোগদানকৃত জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান মঙ্গলবার বিকালে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলণ কক্ষে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিয়ম করেন।  উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় সঞ্চলনা করেন ইউএনও বুলবুল আহমেদ।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা:  সাইফুল্লাহ সজিব, কৃষি কর্মকর্তা নাজমূল হাছান, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম হান্নান, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ,ইউপি চেয়ারম্যান এন আলম,প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহার,প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমূখ।

মতবিনিময় সভায়  জেলা প্রশাসক সকল বিভাগীয় কর্মকর্তা,জনপ্রতিনিধিদেরকে  নিজ নিজ চেতনা থেকে সুষ্ঠুভাবে  দায়িত্ব পালন করে জনগণকে সঠিক সেবা দিতে বলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই