তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে নানার বাড়ীতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে আরাফাত হোসেন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।সোমবার (১৩ই অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের নান্দিয়া সাঙ্গুন দক্ষিণপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আরাফাত গোসিঙ্গা ইউনিয়নের পেলাইদ গ্রামের বোরহান উদ্দিনের ছেলে।

আরাফাতের স্বজন হাজেরা বেগম জানান, আরাফাত নানার বাড়িতে বেড়াতে এসে অন্যান্য শিশুদের সাথে পাশের পুকুরে গোসল করতে নেমে তলিয়ে যায়। এসময় সাথে গোসল করতে যাওয়া অন্য শিশুদের চিৎকারে স্থানীয়রা আরাফাতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, নিহতের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই