তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদরাসা ছাত্র হত্যার ঘটনায় ৬জন গ্রেফতার

ভালুকায় মাদরাসা ছাত্র হত্যার ঘটনায় ৬জন গ্রেফতার,আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার বাবা মায়ের একমাত্র সন্তান ও মাদরাসা ছাত্র রাব্বানী(১২)খুন হওয়ার ঘটনায় ভালুকা মডেল থানার পুলিশ ৬জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) দুপুরে আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। এ খুনের  ঘটনায় নিহতের পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলেন মামুন,নাঈম,সাকিব, পারভেজ,রানা ও রাব্বী।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানাযায়,বেশ কয়েক দিন পূর্বে মামুনের কাছে থেকে রাব্বানী ১হাজার টাকা ঋণ করে। সেই ঋণের টাকা ফেরৎ নিয়ে দেই দিচ্ছি বলে রাব্বানী ঘোরাচ্ছিল। এ ছাড়াও রাব্বানীর সাথে প্রতিবেশি এক মেয়ে প্রেম ছিল। সেই মেয়েকে মামুনের ফুফাতো ভাই নাঈম খুব পছন্দ করতো। এ নিয়ে নাঈমের সাথে রাব্বানীর অন্তঃদ্বন্দ্ব চলছিল। ঘটনার দিন দুপুরে তারা রাব্বানীকে বাড়ি থেকে ফোন করে ঘটনাস্থলে নিয়ে আসে। রাব্বানী ঘটনাস্থলে পৌঁছলে তাকে ডেকে দুই স্কুল ভবনের মাঝখানের গলিতে নিয়ে ৭জনে মিলে রাব্বানীকে মাটিতে শোয়ে ফেলে দেয়। পাশের সেলুন থেকে পূর্বেই সংগ্রহ করা ব্লেডের ভাঙ্গা অর্ধেক অংশ দিয়ে রাব্বানীর গলায় নাঈম ৩টি পুস দিলে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই রাব্বানী মারা যায়। পরে লাশ গোপন করার জন্য আসামীরা ইট ভর্তি বস্তা দিয়ে নিহতের মুখ ঢেকে দেয়।

এ ঘটনায় নিহতের বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী অফিসার ভালুকা মডেল থানার এস,আই ইকবাল হাসান ঘটনার রাতেই ৬জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মতে বিক্রি করে দেয়া রাব্বানীর মোবাইল ফোনটিও স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে পুলিশ উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতরা ময়মনসিংহ চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমাম হাসানের আদালতে ১৬৪ ধারায় ৬জনই খুনের স্বীকারোক্তি মূলক জবান বন্দি দেয়।

ভালুকা মডেল থানা এস,আই ইকবাল হাসান জানান, প্রেম ও ঋণের টাকা নিয়ে রাব্বানী খুন হয়েছে। গ্রেফতারকৃত ৬জন আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। এ ঘটনায় আরও একজন আসামী পলাতক রয়েছে তাকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গ,রোববার (১১সেপ্টেম্বর) দিন দুপুরে উপজেলার জামিরদিয়া এলাকায় মাদ্রাসা ছাত্র ও বাবা-মায়ের একমাত্র সন্তানকে প্রেম,্ঋণের টাকা ও এড্রোয়েট মোবাইল ফোনের জন্য সহপাঠিরা ব্লেড দিয়ে জবাই খুন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই