তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাড়ে চার বছরের শিশু ধর্ষণ,থানায় মামলা

ভালুকায় সাড়ে চার বছরের শিশু ধর্ষণ, থানায় মামলা
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
মজা খাওয়ানোর কথা বলে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ১নং ওয়ার্ড কডুর মার্কেট এলাকার দয়ারমোড়ে দোকানের ভিতরে সাড়ে ৪বছর বয়সের এক শিশুকে ধর্ষণ করে স্থানীয় দোকানদার সেলিম মিয়া (৫২)। শিশুটির বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর ) ভিকটিমের বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। মামলা নং ১৬।

মামলা সুত্রে জানাযায়, গত রোববার দুপুরে বাবা রিক্সা চালিয়ে বাড়ি আসেন। মজা কেনার টাকার জন্য ভিকটিম তার বাবার কাছে বায়না ধরে। তার বাবা শিশুটিকে পাঁচ টাকা দিলে সে বাড়ির পাশের কডুর মার্কেটের সেলিমের দোকানে যায়। ভিকটিমকে দোকানদার সেলিম মিয়া মজা খাওয়ানোর কথা বলে দোকানোর ভিতরে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় ভিকটিমের ব্যথা শুরু হলে ভিকটিম তার মায়ের কাছে পুরো ঘটনার বর্ণনা দিলে তাঁকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ(মমেক) ভর্তি করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা সেলিম মিয়াকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান,শিশুটির বাবা একটি অভিযোগ দায়ের করলে সেটি মামলা হিসাবে গ্রহণ করা হয়েছে। আসামী ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই