তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামী লীগের ৪টি নির্বাচনী অফিস ভাংচুর

রাণীনগরে আওয়ামী লীগের ৪টি নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
আগামী ১৭অক্টোবর নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষ্যে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে নির্বাচনী অফিস স্থাপন করা হয়েছে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার লক্ষ্যে কে বা কাহারা আওয়ামীলীগের নির্বাচনী অফিস ভাংচুর করার ঘটনা ঘটিয়েছে।

উপজেলার ভাটকৈ, বগারবাড়ি, স্থল ও রাজাপুর এলাকায় আওয়ামী লীগের ৪টি নির্বাচনী অফিস (ক্যাম্প) ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এসব নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বলেন, মঙ্গলাবার রাতে কে বা কাহারা আমাদের নির্বাচনী ৪টি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। দ্রুত এঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি। এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই