তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাস ও অটোরিক্সার সংঘর্ষে নিহত-২,আহত-৩

নওগাঁয় যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক সেবিকাসহ নিহত-২, আহত-৩
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার হাটচকগৌরী নামক স্থানে যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৩জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে স্থানিয়রা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁ অভিমুখি নওগাঁ  ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ও নওগাঁ থেকে নওহাটামোড় বাজার অভিমুখি ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১সেবিকা ও ১পুরুষ যাত্রীর মৃত্যু হয়। নিহত সেবিকা নিপা আক্তার জেলার রাণীনগর উপজেলার সিংগারপাড়া গ্রামের বাসিন্দা। তিনি নওগাঁয় গ্রামীণ ক্লিনিকে সেবিকা হিসেবে কাজ করতেন। অপরজন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মাসুদ রানা সদর উপজেলার চকচাপাই গ্রামের বাসিন্দা। নিহতরা মান্দা অভিমুখে যাচ্ছিলেন। আহত ৩জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

এব্যাপারে মাহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই