তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কৃষক সংলাপ অনুষ্ঠিত

তজুমদ্দিনে কৃষক সংলাপ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
সুশীল সমাজ সংগঠন তজুমদ্দিনের আয়োজনে, চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে কৃষক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথির বক্তৃতা করেন তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ফাতেমা বেগম সাজু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা রাশেদ খাঁন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা অনল কুমার দে, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সুশীল সমাজের প্রতিনিধি আরজু পাটওয়ারী, ইয়ুথ পাওয়ার বিডি’র তজুমদ্দিন প্রতিনিধি মোঃ রাহাত মিয়া প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপন করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাষুদেব গুহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই