তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নওহাটায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে লং মার্চ

নওগাঁর নওহাটায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে লং মার্চ
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক ঘোষিত পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাটায় স্থাপনের দাবিতে লং মার্চ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে নওহাটা মোড় বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রস্তাবিত স্থান আব্দুল জলিল কোন্ড স্টোরেজ পর্যন্ত লং মার্চ করেন স্থানীয় জনগণ। লং মার্চ এর আয়োজন করেন ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন হ্যালো নওগাঁ। লং মার্চ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র, লে. কর্নেল (অব:) আসির উদ্দিন দেওয়ান, বলিহর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবু নাসের, সাবেক শিক্ষা অফিস আফাজ উদ্দীন, সাবেক চেয়ারম্যান হাসান আলী মন্ডল, সংগঠক মনিরুল ইসলাম মনির, ফরহাদ হোসেন প্রমুখ।

বক্তারা নওহাটা মোড়ে কেন বিশ্ববিদ্যালয় স্থাপন করা যায় তার উপযুক্ত যুক্তি উপস্থাপন করেন। তারা বলেন  নওহাটা মোড়ের পার্শ্বে বেশ কিছু সরকারি খাস জমিসহ ইউনিয়নে মোট ১১শ ৫০বিঘা (প্রায় ২শ ৯৯একর) জমি আছে। এই জমিগুলো সরকার নিজের  হেফাজতে নিয়ে এখানে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করলে সরকারের রাজস্ব খাত থেকে জমি অধিগ্রহণের খরচ অনেকাংশেই কমে যাবে। তাই উপস্থিত সকলে নওহাটা মোড়ে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই