তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

ভালুকায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি এ শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় এক যোগে ভালুকা মডেল থানা পুলিশের উদ্যোগে ভালুকা পৌরসভা বিট পুলিশ এর আয়োজনে  নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ২০২০শনিবার  (১৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন এর সভাপতিত্বে ইনিস্পেক্টর তদন্ত মেহেদি হাসানের পরিচালনায় প্রধান অতিথি সিহাবে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী সংসদ সদস্য মনিরা সুলতানা মনি,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালকা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, পৌর মেয়র ডা: এ.কে.এম.মেজবাহ্ উদ্দিন কাইয়ূম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা  ভাইস চেয়ারম্যান ড.সেলিনা রশিদ, ভালুকা সরকারী ডিগ্রী কলেজের  সাবেক অধ্যক্ষ সাইদুর রহমান,প্রেসক্লাব সভাপতি এস.এম.শাজাহান সেলিম ও এস আই জীবন চন্দ্র বর্মণ প্রমূখ।

এছাড়া ও উপজেলার প্রতিটি ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ  নির্ধারিত  বিটে অনুষ্ঠিত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই