তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ত্রিশালে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে পুলিশের সমাবেশ

ত্রিশালে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে পুলিশের সমাবেশ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহের ত্রিশালে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধ সচেতনতায় পৌরসভার বিট পুলিশের আয়োজনে সমাবেশ করেছে ত্রিশাল থানা পুলিশ। ১৭অক্টোবর সকালে ঐতহ্যবাহী নজরুল সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলামের সভাপতিত্বে এসআই বিকাশ চন্দ্র সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিপির চেয়ারম্যান নবী নেওয়াজ সরকার, সাবেক উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্য্যন শোভা মিয়া আকন্দ, সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন, সাবেক পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোকছেদুল আমিন মৃর্ধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন, প্রমুখ।

এ সময় বক্তারা ধর্ষণের নতুন আইন করায় সরকারের প্রতি ভূয়সী প্রশংসা করেন ও আইনশৃঙ্খলা রক্ষায় ত্রিশাল থানা অফিসার ইনচার্জকে ও ধন্যবাদ জানান।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই