তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে জেলা আ.লীগের সাধারণ সম্পাদককে শুভেচ্ছা

নান্দাইলে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মোয়াজ্জেম হোসেন ভূইঁয়া মিল্টন নৌকা প্রতিকে নির্বাচনী প্রচারনায় যোগদানের জন্য নান্দাইল চৌরাস্তায় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনের নিদের্শে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাছান মাহমুদ জুয়েল ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সাবেক ছাত্রনেতা ও ৪নং চন্ডীপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ নাজমুল হক মাসুমের নেতৃত্বে চৌরাস্তা এলাকায় এক বিশাল মিছিলের মাধ্যমে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে বরণ করে নেওয়া হয়।

এ সময় ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ভূইঁয়া, সাধারণ সম্পাদক আব্দুল কাদির মেম্বার সহ উপজেলার ১৩ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক সহ ১৩ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা শেষে এক বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে শেরপুর ইউনিয়নের নৌকার প্রচারনা অনুষ্ঠানে যোগদান করেন। এ সময় সার্বিক শৃঙ্খলায় ছিলেন চন্ডীপাশা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রতন ভূইঁয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই