তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুলিশের ধর্ষণবিরোধী সমাবেশ লোকদেখানো-মির্জা ফখরুল

পুলিশের ধর্ষণবিরোধী সমাবেশ লোকদেখানো-মির্জা ফখরুল ইসলাম আলমগীর
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে আয়োজিত সমাবেশকে লোকদেখানো বলে মন্তব্য করেছে বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শনিবার পুলিশ একদিকে ধর্ষণবিরোধী লংমার্চের ওপরে হামলা করেছে, অন্যদিকে তারা ধর্ষণ প্রতিরোধে সমাবেশ করেছে। এটা লোকদেখানো ছাড়া কিছুই না।

আজ (রোববার) বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল  বলেন,ধর্ষণের যে সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড করা হয়েছে, তা ধর্ষণ প্রতিরোধে একমাত্র উপায় না। সরকার ও সরকারি দলের আশ্রয়-প্রশ্রয়ে স্থানীয় ক্ষমতাসীনেরা ধর্ষণ করছেন। তারা ছাড় পেয়ে যাচ্ছেন। বিচার হচ্ছে না। এ কারণে ধর্ষণের সাজা বৃদ্ধি করে ধর্ষণ প্রতিরোধ সম্ভব হবে না।

এসময় অনিয়মের অভিযোগে এনে পাবনা-৪, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে তা বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছে বিএনপি। একই দাবিতে আগামীকাল সোমবার সারা দেশে মহানগর ও জেলা সদরে এবং মঙ্গলবার থানা, উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ মানববন্ধনের কর্মসূচি করবে দলটি।

নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) গতকাল যে মন্তব্য করেছেন এ প্রসঙ্গে ফখরুল বলেন, সিইসি নির্লজ্জের মতো কথা বলছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই