তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর পিকআপের ধাক্কায় অটোরিক্সাচালক নিহত

কালিয়াকৈর পিকআপের ধাক্কায় অটোরিক্সাচালক নিহত
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর চাবাগান বাজার পিকআপভ্যানের ধাক্কায় ব্যাটারীচালিত গাড়ীর চালক মোঃজসীম উদ্দিন ও মোঃ মফিজ উদ্দিন নামক যাত্রীসহ দুইজন নিহতের ঘটনা ঘটছে আজ রবিবার এঘটনা ঘটে। নিহত অটোরিক্সাচালক জসীম উদ্দিন উপজেলার বাথানিয়াচালা এলাকার লুফর রহমানর ছেলেএবং যাত্রী মফিজ উদ্দিন উপজেলার চাবাগান এলাকার মুহুম হুরমতুল্লাল ছেলে।

প্রত্যক্ষ দর্শী মাহাবুব আলম জানায় ব্যাটারীচালিত গাড়ী থেকে যাত্রীনামানার সময় পিছন থেকে একটি পিকআপ ভ্যান অটারিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সাটি উল্টে গিয়ে একটি দোকানের পিলার লাগে। এসময় গাড়ীর ধাক্কায় অটোচালক জসীম উদ্দিন (৫০)ছিটকে গিয়ে পিকআপ ভ্যানের নীচ পড়েএবং ঘটনাস্থলেই নিহত হয়। অটোরিক্সায় থাকা অপর যাত্রী আলহাজ্জ মফিজ উদ্দিন (৭৫)মাথায় গুরম্নতর আঘাত প্রাপ্ত হলেএলাকাবাসী তাকে উদ্ধার করে মৌচাক সুফিয়া হাসপাতাল নিলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ প্রেরন করেন।  ঢাকা মেডিকেল হাসাপাতাল নেওয়ার পথেই তিনি মত্যুবরন করে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই