তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যুবকে পিটিয়ে আহত মোটর সাইকেল ভাংচুরের

কালিয়াকৈরে যুবকে পিটিয়ে আহত মোটর সাইকেল ভাংচুরের
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে পাওনা টাকার বিরোধের জেড়ে যুবককে পিটিয়ে আহত ও মোটর সাইকেল ভাংচুরের ঘটনার অভিযোগ উটেছে। দুপুরে  উপজেলার কারল সুড়িচালা জেনারেল মাঠ  এলাকায় এ ঘটনা ঘটে।আহত ব্যক্তি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কর্ণবাজার এলাকার মৃত সামছুল আলীর ছেলে মাহফুজ  (৩২)।সে গাজীপুরের কালিয়াকৈর পল্লীবিদুৎ ট্রেন রাস্তা সায়দার আলীর বাসার ভাড়াটে।কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়,প্রতিদিনের ন্যায় মাহফুজ মোটর সাইকেল নিয়ে কারল সুড়িচালা  মাঠের মেড়ে পৌছালে   দুপুর১২টা৩০.ঘটিকার দিকে বাসায়  যাবার পথে তার মোটর সাইকেল গতিরোধ করে, রাজ্জাক(৩০) পিতা কহিনুর ঠিকানা অজ্ঞাত এপি গাজীপুরের কালিয়াকৈর পল্লীবিদুৎ ট্রেন রাস্তা সায়দার আলীর পাশের বাড়ীর ভাড়াটে, কালিয়াকৈর পল্লীবিদুৎ এলাকার ইউনুস ছেলে সহ৪/৫/জন অজ্ঞাতনামা ব্যাক্তিরা মোটর সাইকেল ভাংচুর করে সাত হাজার চারশত টাকা  ছিনিয়ে নেয়।

এ ঘটনায় কালিয়াকৈর থানার এস আই মাজাহারুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ পেয়েছি  অগিযোগের সত্যতার ভিত্তিতে তদন্ত সাপেক্ষে অপরাধিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই