তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নিখোজের ১৬ ঘন্টার পর বৃদ্ধের লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈরে নিখোজের ১৬ ঘন্টার পর বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বংকুরী এলাকা থেকে নিখোজের ১৬ ঘন্টা পর আছর উদ্দিন(৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের জাথালিয়া উত্তরপাড়া এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয় । নিহত আছর উদ্দিন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বংকুরী এলাকার মৃত লালু মিয়ার ছেলে ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সাহাবুদ্দিন, গত ৩/৪ দিন মাস যাবৎ আছর উদ্দিন মানুষিকভাবে অসুস্থ্য বলে তার পারিবারের লোকজন জানায় । রবিবার সন্ধ্যা বাড়ি থেকে বের আসলে তার খোঁজ পাওয়া যায়নি। বিভিন্ন এলাকায় পাইকিং করা হয়েছে। পরে পাশের উপজেলার জাথালিয়া এলাকায় জঙ্গলের ভিতরে একটি কাঁঠাল গাছে ঝুলুন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ জামাল উদ্দিন জানান, এটি একটি অস্বাভাবিক মৃত্যু ।আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই