তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে সীমানা প্রাচীর ভাংচুর,তিন শতাধিক কলাগাছ কর্তন

শ্রীপুরে সীমানা প্রাচীর ভাংচুর,তিন শতাধিক কলাগাছ কর্তন
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে তিন শতাধিক কলা গাছ কেটে ও সীমানা প্রাচীর ভেঙ্গে প্রবাসীর ৩০শতাংশ জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে।সোমবার সকালে উপজেলার গোসিঙ্গা বাজারের দক্ষিণ পার্শ্বে এঘটনা ঘটে।

প্রবাসীর বাবা আ: মোতালিব জানান, তাঁর সৌদি আরব প্রবাসী ছেলে মো: শরীফ শেখ সাত বছর আগে উপজেলার গোসিঙ্গা বাজারের পাশে জনৈক মাজিদা বেগমের কাছ থেকে ৮১শতাংশ জমি কিনেন। জমি কেনার পর থেকেই জমি দাতা মজিদার মামাতো ভাই মৃত আজিজ ফকিরের ছেলে সাদেক ফকির কেনা জমি থেকে ৩০শতাংশ জমি দখলে নেয়ার জন্য দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিত্রে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গোসিঙ্গার গ্রামের ইউসুফ প্রধান, সাদেক ফকির, আসিফ, আবু সাঈদ ও আবু ইউসুফ ২০/২৫জন লোক নিয়ে লোহার রড, হেমার, সাবল ও দেশীয় অস্ত্র নিয়ে জমিতে থাকা সীমানা প্রাচীর ভেঙ্গে জমিতে থাকা তিন শতাধিক কলাগাছ কেটে ফেলেন।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এবিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই