তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর মথুরাপুর ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী টিপু বিজয়ী

নওগাঁর মথুরাপুর ইউপি চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী টিপু বিজয়ী
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
নওগাঁর বদলগাছী উপজেলার ২নং মথুরাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্বতন্ত্র ঘোড়া  প্রতীকে আলহাজ্ব আব্দুল হাদী চৌধুরী টিপু ৭হাজার ৮৩১ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় বদলগাছী উপজেলা সহকারি রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা শফি উদ্দীন শেখ বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগ মনোনীত নৌকা  প্রতীকে মাসুদ রানা পেয়েছেন ৬হাজার ৫৮০ভোট এবং মখুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহব্বায়ক স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল প্রতিকে হেলাল হোসেন পেয়েছে ৯৭ভোট। ভোট বাতিল হয়েছে ১১৫ টি। ২নং মথুরাপুর ইউনিয়ন পরিষদের মোট ভোটার ১৯হাজার ৬শত ২৩জন ভোটার। মোট ১৪হাজার ৬২৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ৭৬.২৬ শতাংশ ।

জানা গেছে,বদলগাছী  উপজেলার  মথুরাপুর ইউনিয়ন পরিষদের ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি। ভোটগ্রহন নির্বিঘ্ন করতে মাঠ পর্যায়ে বিজিবি, র‌্যাব, পুলিশসহ চার স্তরের নিরাপত্তা বাহিনী নিয়োজিত ছিল। এ ছাড়া ২জন ম্যাজিস্ট্রটসহ পুলিশের ২টি মোবাইল টিম ভোটের মাঠ তদারকি করেন।

বদলগাছী উপজেলা সহকারি রিটার্নিং অফিসার শফি উদ্দীন শেখ বলেন ,২নং মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন মঙ্গলবার সকাল ৯টা থেকে ভোটগ্রহন শুরু হয়েছে এবং বিকাল ৫টা পর্যন্ত সুষ্ট ভাবে ভোট গ্রহন করা হয়। ভোট গ্রহণ ও ভোট গণনা করে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া র্মাকাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে বলে জানান।

উল্লেখ্য, গত ২৯মে ২০২০মথুরাপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান দীর্ঘ দিন ধরে কান্সারে আক্রান্ত হয়ে মৃত্য বরণ করেন। এরপর পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই