তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শুভ্র হত্যাকান্ডের ঘটনায় চতুর্থ দিনেও উত্তাল গৌরীপুর

শুভ্র হত্যাকান্ডের ঘটনায় চতুর্থ দিনেও উত্তাল গৌরীপুর
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের প্রতিবাদে চতুর্থ দিনেও উত্তাল ছিল গৌরীপুর। বুধবার (২১ অক্টোবর) উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ, গৌরীপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা এবং কলেজ ছাত্র সংসদের নেতৃবৃন্দের উদ্যোগে মধ্যবাজার কৃষ্ণচূড়া চত্বরে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে হত্যাকান্ডের বিচার চেয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সহসভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ম, নূরুল ইসলাম, ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, ইউনিয়ন সভাপতি মোসলেম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুস সামাদ, যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, সাবেক কমিশনার শামসুল হক, নিহতের চাচা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুর রহমান সেলিম, সাবেক ভিপির আবুল কালাম আজাদ, আঃ আউয়াল খান পাঠান, মাফুজ উল্লাহ, ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি হাবিবুল্লাল হাবিব, মাহবুবুর রহমান শাহীন, রৌশন সারোয়ার সজির, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জিএস মোখলেছুর রহমান খান বাবুল, ইকরাম হোসেন মামুন, মোঃ মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক কাসেম, মাহাবুব আলম, প্রণয় সরকার রুবেল, স্থগিত কমিটির সভাপতি আল মুক্তাদির শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছাইদুর রহমান, কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, সরকারি কলেজের সাবেক জিএস মজিুর রহমান, মাজহারুল ইসলাম টুটুল, কলেজ ছাত্রলীগ নেতা পাভেল রহমান, মিজানুর রহমান প্রমুখ।

এছাড়া বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগ এবং ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সকল সহযোগি সংগঠন রামগোপালপুর বাসস্টেন্ডে মানব বন্ধন, সমাবেশ ও বিক্ষোভ  মিছিল করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের প্রধান আসামী রিয়াদুজ্জামান রিয়াদকে বিজ্ঞ আদালত তিনদিন এবং মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের চাঁন মিয়ার পুত্র রাসেল মিয়া (৩২), ইউনুছ আলীর পুত্র জাহাঙ্গীর আলম (৩২) ও আব্দুল খালেকের পুত্র মজিবুর রহমান (৩০) কে বিজ্ঞ আদালত দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই