তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় স্যানিটেশন মাস পালিত

গৌরীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
''উন্মুক্ত স্যানিটেশন মুক্ত করি করোনাভাইরাস মুক্ত দেশ গড়ি '' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার  (২২ অক্টোবর)  বেলা ১১টায় এ উপলক্ষ্যে উপজেলা পরিষদে চত্বরে এক বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও  উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে  জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের তাৎপর্য হিসেবে বর্ণাঢ্য র‌্যালি শেষে ছাত্র-ছাত্রীদেরকে হাত ধোয়ার পদ্ধতি শেখানো হয।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা  পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান,  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ রবিউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার  মনিকা পারভীন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, সাংবাদিক আলী হায়দার রবিন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই