তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে স্বামীর লাশ আনতে গিয়ে স্ত্রীরও মৃত্যু

সখীপুরে স্বামীর লাশ আনতে গিয়ে স্ত্রীরও মৃত্যু
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে ঢাকার  একটি হাসপাতালে মারা যাওয়া স্বামীর লাশ  নিয়ে অ্যাম্বুলেন্সযোগে বাড়ি ফেরার পথেই মারা গেলেন স্ত্রী। বুধবার (২১ অক্টোবর) রাত আটটার দিকে ঢাকা-সখীপুর সড়কের উপজেলার তক্তারচালা এলাকায়  পৌঁছালে স্ত্রী পেয়ারা বেগম (৪০) মারা যান। মারা যাওয়া ওই দম্পতির বাড়ি উপজেলার দাড়িয়াপুর গ্রামের মাজারপাড় এলাকায়। ওই দম্পত্তির এক  মেয়ে  সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায়  শোকের ছায়া  নেমে এসেছে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  মেডিকেল অফিসার ফরিদ  হোসেন জানান, গত তিনদিন আগে উপজেলার দাড়িয়াপুর গ্রামের  নেওয়াজ মিয়া (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন থাকার পর বুধবার (২১ অক্টোবর) দুপুর ১২টার দিকে  নেওয়াজ মিয়া মারা যান। ওইদিন রাতে স্ত্রী পেয়ারা বেগম হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে স্বামীর লাশ নিয়ে  সখীপুর উপজেলার তক্তারচালা বাজার এলাকায় পৌঁছলে স্ত্রী হঠাৎ করে অচেতন হয়ে পড়েন। সঙ্গে থাকা স্বজনরা রাত আটটার দিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।

এ ব্যাপারে দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান শাইফুল ইসলাম শামীম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অসুস্থ হয়ে একজন হাসপাতালে  গেলেও  স্বামী-স্ত্রী দুজনেই বাড়ি ফিরলেন লাশ হয়ে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই