তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে দূর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময়

গৌরীপুরে দূর্গোৎসব উপলক্ষে রবিদাস পরিবারের সাথে শুভেচ্ছা বিনিময়
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় গৌরীপুর জেলা পরিষদ ডাকবাংলোতে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির আয়োজনে শ্রী শ্রী শারদীয় দূর্গোৎসব উপলক্ষে গৌরীপুরের রবিদাস পরিবারের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার কর্তৃক উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি, গৌরীপুরের সদস্য সচিব মোঃ নাজমূল হাসান ডালাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি, গৌরীপুরের আহবায়ক ও গৌরীপুর থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য জনাব এইচ.এম খায়রুল বাসার, অথিতি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সোহেল রানা, গৌরীপুর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আশরাফুজ্জামান গোলাপ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন গৌরীপুর রবিদাস উন্নয়ন পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি বাবুল রবিদাস, সহ-সভাপতি খোকন রবিদাস, কিরন রবিদাস, সাধারণ সম্পাদক তপন রবিদাসসহ রবিদাস পরিবারের সদস্যবৃন্দ। পরে তাদের পরিবারের সদস্যদের মাঝে লুঙ্গি ও শাড়ি উপহার প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই