তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী

কালিয়াকৈরে পূজা মন্ডপ ঘুরে ঘুরে পরিদর্শন করলেন মেয়র প্রার্থী তুষার
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার  সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় দুর্গাপূজা উৎসবে, পূজা মন্ডপে ঘুরে ঘুরে সৌজন্যে সাক্ষাত করছেন মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার।শনিবার বিকেল-থেকে রাত ৮ টা পর্য়ন্ত,  কালিয়াকৈর, পালপাড়া ও সাহেব বাজার এলাকার পূজা মন্ডপ গুলো ঘুরে ঘুরে পরিদর্শন ও সনাতন ধর্মীয়দের সাথে সৌজন্য সাক্ষাত করেন তুষার।

পূজা মন্ডপ পরিদর্শনকালে মেয়র প্রার্থী তুষার বলেন, ধর্ম যার যার উৎস সবার। সার্বজনীন দুর্গা পূজা সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় উৎসব।প্রতি বছর এই উৎসবটি খুব ধুমধাম করে পালিত হয়েছে। তবে এবার করোনা প্রভাবের জন্য তেমন ঘটা করে পূজা পালিত হচ্ছেনা। করোনা কালেও আমার প্রিয়  পৌরবাসীরা স্বাস্থ্য বিধি মেনে পূজা উদযাপন করছেন।

এসময় উপস্থিত ছিলেন,মেয়র প্রার্থী রফিকুর ইসলাম তুষার,উপজেলা সেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আব্দুল সালাম,কালিয়াকৈর বণিক সমিতির সহ সভাপতি নারায়ন শাহা,লিয়াজো কমটির সাধারন সম্পাদক রফিক দেওয়ান,রাজু আহমেদ, আল মামুন,মনির,ইমতিয়াজ, সজীব সহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই