তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে হাসপাতালের যন্ত্রপাতি ব্যবহার করছে ডায়াগনষ্টিক

তজুমদ্দিনে সরকারী হাসপাতালের যন্ত্রপাতি ব্যবহার করছে ডায়াগনষ্টিক ও ফার্মিসিতে
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারী যন্ত্রপাতি ব্যবহার করে অপারেশন করছেন ডায়াগনষ্টিক ও ফার্মিসিতে আগত বহিরাগত ডাক্তার এবং সহযোগীরা। এ নিয়ে সচেতন মহলের মাঝে চাঞ্চলের সৃষ্টি হলে হাসপাতাল কর্তৃপক্ষ জানে না বলে বিষয়টি এড়িয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৮টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে ষ্ট্রেচারে রেখে এক রোগীকে অপারেশন করতে দেখা যায়। এ সময় প্রত্যক্ষদর্শীরা ঘটনাটির ভিডিও চিত্র ধারণ করে। ভিডিও চিত্রে দেখা যায়, সজিব (১৮) পিতা হাফেজ নামের রোগীর পায়ে অপারেশন করছেন এ রব ডায়াগনষ্টিকে ঢাকা থেকে আগত মুগদা হাসপাতালে কর্মরত ডা. মুজাহিদুল ইসলাম ও জননী মেডিকেলে পটুয়াখালী থেকে আগত কথিত ডা. সোহাগ মুন্সি। এ সময় এ রব ডায়াগনষ্টিকের শাহাবুদ্দিনকেও সেখানে উপস্থিত থেকে বিভিন্ন কার্যক্রমে সহযোগীতা করতে দেখা যায়। ডায়াগনষ্টিকে আসা রোগীকে সরকারী হাসপাতালে অভ্যন্তরে খোলা জায়গায় হাসপাতালের যন্ত্রপাতি ব্যবহার করে অপারেশন করায় স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

ডাক্তার দাবীদার সোহাগ মুন্সি বলেন, আমি অপারেশন করিনি আমি স্যারের সাথে ছিলাম। এ বিষয়ে এ রব ডায়াগনষ্টিকে আসা ডা. মুজাহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, পায়ের ছোটখাটো ইনফেকশন নিয়ে একজন রোগী  আসলে হাসপাতালের মধ্যে চিকিৎসা করি।

তজুমদ্দিন হাসপাতালের আরএমও ডা. হাসান শরীফ বলেন, ডায়াগনষ্টিকের লোকেরা হাসপাতালের যন্ত্রপাতি ব্যবহারের বিষয়ে আমাদের অনুমতি নেয়নি।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কবির সোহেল বলেন, বিষয়টি আমি অবগত ছিলাম না । জানার পরে জড়িতদের ডেকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই