তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জঙ্গল থেকে নারীর মৃতদেহ উদ্ধার

কালিয়াকৈরে নিখোঁজের ২০ ঘণ্টা পর জঙ্গল থেকে নারীর মৃতদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের ২০ ঘণ্টা পর এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে কালিয়াকৈরের সফিপুর এলাকাযর জঙ্গল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত জেসমিন আক্তা(২৬) দিনাজপুরের পারবতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকা সুলতান উদ্দিনের মেয়ে । গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার ওমর ফারুকের তালাকপ্রাপ্ত স্ত্রী ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার রাত আটটার দিকে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল শিয়ালের টেক এলাকা থেকে নিখোঁজ হয় জেসমিন । পুর্বচান্দরা এলাকার ওমর ফারুকের সাথে ৩ বছর আগে তার বিয়ে হয় । গত দুই মাস আগে তাদের মধ্যে তালাক হয়ে যায় । তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে । তালাকের পর থেকে বাবা-মায়ের সাথেই থাকতো জেসমিন । শনিবার রাতে মোবাইলে ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে নিখোজ হয় ওই নারী । পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে সফিপুর ইউনিয়ন ভুমি অফিসের পিছনের জঙ্গল থেকে নিহতে মরদেহ উদ্ধার করে পুলিশ । 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে হত্যার পর জঙ্গলে ফেলে রাখে দুর্বৃত্তরা । ধর্ষনের পর হত্যা করা হয়েছে কিনা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে । হত্যার রহস্য উদঘাটনসহ আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান, ওসি ।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই