তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মেয়র প্রার্থী জয়ের পূর্জা মন্ডব পরিদর্শন

মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়ের পূর্জা মন্ডব পরিদর্শন
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের পক্ষে কালিয়াকৈর পৌরসভার বিভিন্ন পূর্জা মন্ডব পরিদর্শন করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়।

শনিবার ও রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কালিয়াকৈরের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারর্দীয় দূর্গোৎসবের মহা অষ্টমী ও নবমীতে পূর্জা মন্ডব গুলো পরিদর্শনকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর পক্ষে সিকদার জহিরুল ইসলাম জয় পৌর এলাকার সফিপুর, চান্দরা বোর্ডমিল, কালামপুর, কালিয়াকৈর পালপাড়াসহ প্রায় ১৬টি পূর্জা মন্ডবে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার মফিজুর রহমান লিটন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ ও কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

পূর্জা মন্ডব পরিদর্শন শেষে মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, ধর্ম যারযার উৎসব সবার তবে এ বছর করোনার কারনে বাংলাদেশ পূর্জা উদযাপন কমিটির যে ২৬দফা নির্দেশনা রয়েছে তা যথাযথ ভাবে অনুসরণ করে সকল মন্দিরে স্বাস্থ্যবিধি মেনে পূর্জার সকল আনুষ্ঠানিকতা পরিচালনা করার জন্য সংশ্লিষ্টদের জানান। এবং সকলকে মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর পক্ষ থেকে ধন্যবাদ এবং হিন্দু ধর্মাবলম্বীর সবাইকে দূর্গা পূর্জার শুভেচ্ছা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই