তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কমলনগরে জমিজমার বিরোধের হামলা আহত-১

কমলনগরে জমিজমার বিরোধের জেরে দোকানে হামলা আহত-১ ,আড়াই লক্ষ টাকা ছিনতাইর অভিযোগ
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
লক্ষীপুরের কমল নগরে জমিজমার বিরোধের জের ধরে দোকানে ডুকে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় দোকান মালিক গুরুতর আহত হয়ে লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ সময় হামলাকারী সন্ত্রাসীরা দোকানের ক্যাশে ভেঙ্গে ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

আহতের পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার চর জাঙ্গালীয়া গ্রামের আঃ শহিদ গংদের সাথে একই গ্রামের রফিক উল্যাহ মিয়া ডাক্তারের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। জমিজমার বিরোধের জেরে গত ২৪ অক্টোবর রাত সাড়ে আটটার সময় রফিক উল্যাহ মিয়ার মালীকানাধীন ফার্মেসিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী চর জাঙ্গালীয়া গ্রামের আঃ শহিদের ছেলে জাহাঙ্গীর (৩১), বেলাল (৪২), রহিম (৪৫), ফারুক (৪৭), বেলালের ছেলে এমরান (২০) ও তরিকুলের ছেলে টিপু (২৫) রড এবং দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় ফার্মেসি ব্যবসায়ী রফিক উল্যাহ মিয়া (৬৫) গুরুতর আহত হয়। এ সময় হামলাকারীরা দোকানের ক্যাশে থাকা ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত রফিক উল্যাহ মিয়াকে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, এর আগেও রফিক উল্যাহ ডাক্তারের ছেলে মীর কাশেমের মালীকানাধীন ইলেকট্রনিক্সের দোকানে একই সন্ত্রাসীরা হামলা চালায়। পরে স্থানীয়দের বাঁধার মুখে সন্ত্রাসীরা পালিয়ে যেতে বাধ্য হয়। হামলার ঘটনায় আহত রফিক উল্যাহ মিয়ার পরিবার আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই