তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অটোরিকশার সংঘর্ষে এক নারী নিহত

গৌরীপুরে অটোরিকশার সংঘর্ষে এক নারী নিহত
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা (২৮) নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ১০ জন। রোববার দুপুরে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে রোববার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিলো। পথিমধ্যে অটোরিকশাটি ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় আসতেই ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঈশ্বরগঞ্জগামী অপর আরেকটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঈশ্বরগঞ্জগামী অটোরিকশার নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এতে দুই অটোরিকশার আরো ১০ জন যাত্রী আহত হয়েছে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন- রাহুল, আবদুল্লাহ আল মাসুদ, জসিম, রিয়া আক্তার, মারিয়া, মাজেদা খাতুন। বাকিদের নাম সংগ্রহ করা সম্ভব হয়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন খান বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত নারীর মরদেহ উদ্ধার করেছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত দুই অটোরিকশাও পুলিশ জব্দ করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই