তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

ভালুকায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৭
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের ভালুকায় ময়লা-আবর্জনা দিয়ে নিচু জমি ভরাট করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে সাতজন আহত হয়েছেন। আহতদের মাঝে তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং চার জনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত রবিবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আমতলী এলাকার সংঘর্ষের ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত রবিবার (২৫ অক্টোবর) ঘটনার রাতে ময়লা আবর্জনা দিয়ে নিচু জমি ভরাট করা নিয়ে ওই গ্রামের উমেদ আলীর এয়াকুব আলী ও আফাজ উদ্দিন এর মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে, উমেদ আলীর ছেলে এয়াকুব আলী (৪২), তার স্ত্রী কল্পনা আক্তার (৩৮) ও ছেলে কবির উদ্দিন (২২) এবং অপর পক্ষে উমেদ আলী ছেলে আইয়ুব আলী (৫০) তার ছেলে সেলিম (২৯), সাব্বির (১৭) ও সহোদর ছোট ভাই আফাজ উদ্দিন (৩৫) আহত হন। আহতদের মাঝে এক পক্ষের এয়াকুব, কবির ও কল্পনাকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই রাতের ঘটনা ছাড়াও জমিজমা নিয়েও উমেদ আলীর ছেলেদের মাঝে বিরোধ রয়েছে বলে স্থানীয়রা জানান। ওই ঘটনায় একপক্ষ থেকে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে এবং অপরপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানা গেছে।

ভালুকা মডেলে থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, উপজেলার হবিরবাড়ি আমতলী এলাকার ঘটনায় মামলা পক্রিয়াধীন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই