তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ভ্রাম্যমান আদালতে ১১টি দোকানে জরিমানা

কালিয়াকৈর ভ্রাম্যমান আদালতে ১১টি দোকানে ৪৩ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
গাজীপুরর কালিয়াকৈর বাজারে দোকানীদের ট্রেডলাইসন্স নবায়ন না থাকায় মোট ১১টি দোকানে মোট ৪৩ হাজার টাকা জড়িমানা করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর অভিযান চালিয় কালিয়াকৈর বাসট্রার্মিনাল, বাজার রোড ও কালিয়াকৈর-ফুলবাড়িয়া সড়কের দুইপাশ মনোহারী,চাউলর দোকান ও হোটেল সহ মোট ১১টি দোকান ৪৩ হাজর টাকা জরিমান করা হয়।

ভ্রাম্যমান আদালতর নির্বাহী ম্যাজিস্ট্রট কালিয়াকৈর উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) আদনান চৌধুরী অভিযান পরিচালনা করেন। এ সময় কালিয়াকৈর থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মোঃ আনায়ারম্নল সাহদাত পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম তালুকদারসহ অন্যান্যরা উপস্তি ছিলন।

কালিয়াকর উপজলা সহকারী  কমিশনার (ভূমি) আদনান চধুরী বলন, যাদর ব্যবসা প্রতিষ্ঠানর কাগজপত্র নবায়ন না থাকবে তাদর বিরাদ্ধ এ অভিযান অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই