তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নেত্রকোনার মদনে অপরণ করে ধর্ষণ,ধর্ষক গ্রেফতার

নেত্রকোনার মদনে অপরণ করে ধর্ষণ,ধর্ষক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
নেত্রকোনার মদনে অপহরণ করে ধর্ষণ করায় ধর্ষক রফিকুল ইসলাম রফিক ওরফে রফিককে (২৪) প্রেফতার করেছে মদন থানা পুলিশ। বুধবার উপজেলার বৃবরিকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ভিকটিমের বাবা মোঃ ফজলু মিয়া বুধবার সকালে ধর্ষক রফিকুল ইসলাম,চাচাতো ভাই রাসেল মিয়া ও তার বোন জামাই সোহাগ মিয়াসহ তিনজনকে আসামি করে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার বৃবরিকান্দি গ্রামের ফজলু মিয়ার মেয়ের সাথে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার কাঠাঁলডাঙ্গা গ্রামের বিসুর উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রং নাম্বারে মোবাইলে যোগাযোগ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে মেয়েটিকে গত ২৩ অক্টোবর তাদের নিজবাড়িতে আটকিয়ে ধর্ষণ করে। পরে ২৪ অক্টোবর মেয়েটি কৌশলে বাড়িতে ফিরে এসে পরিবারের লোকজনকে জানায়। ২৮ অক্টোবর ভিকটিমের বাবা ফজলু মিয়া ধর্ষকসহ তিনজনকে আসামী করে মদন থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে  মামলা দায়ের করে। ২৮ অক্টোবর বুধবার সকালেই মূল আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মমতাজ উদ্দিন জানান,এ ব্যাপারে ভিকটিমের বাবা তিনজনকে আসামি করে মদন থানায় বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে  একটি মামলা দায়ের করেন। মামলার মূল আসামি রফিকুল ইসলাম ওরফে রফিককে গ্রেফতার করে বুধবার কোর্ট হাজতে প্রেরণ করার হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই