তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ,মানব বন্ধন

গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ,মানব বন্ধন
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের বিচার দাবীতে বুধবার (২৮অক্টোবর) গৌরীপুরে বিক্ষোভ, মানব বন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্যোগে গৌরীপুর শহরে বিক্ষোভ মিছিল শেষে কৃষ্ণচূড়া চত্বরে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকনোজ্জামান পল্লবের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, সাইদুর রহমান, ইউপি মেম্বার নয়ন মিয়া, যুবলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।

মঙ্গলবার শুভ্র হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে পৌর শহরে বিক্ষোভ মিছিল করে উপজেলা স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান  বলেন, যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য যে গত ১৭ অক্টোবর রাতে পৌর শহরের মধ্যবাজার পানমহালে একদল সন্ত্রাসী শুভ্রসহ তার দুই সহযোগীকে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ওইদিন রাতে শুভ্রর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ১৯ অক্টোবর গৌরীপুর থানায় উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামী করে ও গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নাম উল্লেখসহ ১৪ জন ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করে। গৌরীপুর থানা পুলিশ ও ডিবি পুলিশ ইতিমধ্যে মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান রিয়াদসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই