তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে ৩য় শ্রেণির শিশুকে বলাৎকার,বৃদ্ধ আটক

নওগাঁর বদলগাছীতে ৩য় শ্রেণির শিশুকে বলাৎকার,বৃদ্ধ আটক
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
নওগাঁর বদলগাছীতে ৩য় শ্রেণির শিশুকে বলাৎকারের মামলায় বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে গত মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার ভোলার পালশা গ্রামের খোরশেদ আলমের ছেলে ৩য় শ্রেণির শিক্ষার্থীকে ৫৫বছরের বৃদ্ধ আব্দুর রাজ্জাক টেলিভিশন দেখার প্রোলভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে যাওয়ার পর তাকে জোরপূর্বক বলাৎকার করে। এসময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বৃদ্ধ রাজ্জাক পালিয়ে যায়।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ভাবে মিমাংসার জন্য জোর তদবির চালায় আব্দুর রাজ্জাক। কিন্তু স্থানীয় ভাবে মিমাংসা না করে শিশুর বাবা বাদী হয়ে বুধবার বদলগাছী থানায় মামলা করে। বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বুধবার শিশুর পিতা খোরশেদ আলম বাদি হয়ে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বুধবার রাতে পুলিশ আব্দুর রাজ্জাককে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলাৎকারের বিষয়টি স্বীকার করেছে আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার বৃদ্ধ আব্দুর রাজ্জাককে আদালতে সোর্পদ করা হবে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই