তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় মুসল্লিদের বিক্ষোভ

ভালুকায় মুসল্লিদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে  ফ্রান্সে ব্যাংঙ চিত্র প্রদর্শনের প্রবিাদে শুক্রবার বাদ জুম্মা ভালুকা বাজার কেন্দ্রীয় মসজিদ সহ বিভিন্ন মসজিদ হতে মুসল্লীরা বিক্ষোভ মিসিল বের করে।

ভালুকা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ হতে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে ভালুকা বাসস্ট্যান্ড স্মৃতিসৌধ চত্তরে এক সমাবেশে মিলিত হয়ে মুসল্লীরা প্রতিবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন। একই সময় ভালুকার ভায়াবহ মাদ্রাসা মসজিদ হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে মুসল্লিরা মাদ্রাসা চত্তরে এক সমাবেশের আয়োজন করে।

এ সময় বক্তব্য রাখেন ভায়াবহ বাজার মাদ্রাসা মসজিদের ঈমাম মাওঃ জালাল উদ্দীন, মোহতামি জসীম উদ্দীন, জান্নাতুল ফেরদৌস মহিলা মাদ্রাসা মসজিদের মোহতামিম আজিজুল হক,সমাজ সেবক মুক্তিযোদ্ধা মফিজ উদ্দীন, মাওঃ মুনিরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সবুজ মিয়া, আফতাব উদ্দীন রাজু, হাফেজ রুস্তুম আলী, শাহজাহান মিয়া প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই