তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মহাদেবপুরে কিশোরীকে ধর্ষণের সময় ৩যুবক আটক

নওগাঁর মহাদেবপুরে কিশোরীকে ধর্ষণের সময় ৩যুবক আটক
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
নওগাঁর মহাদেবপুর থানার নওহাটা পুলিশ ফাঁড়ির পুলিশ বুধবার দিবাগত রাতে এক কিশোরীকে (১৪) ধর্ষণের সময় ৩যুবককে হাতে নাতে আটক করেছে। ওই কিশোরী উপজেলা সদর ইউনিয়নের খোশালবাড়ি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

আটকৃতরা হলো, উপজেলার ভীমপুর ইউনিয়নের হর্ষি উজানীপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে হাসু আলী মন্ডল (২৮), খোদাবক্স মন্ডলের ছেলে মনোয়ার হোসেন (২৪) ও হারুন-অর রশিদের ছেলে সম্রাট হোসেন (২৬)।

পুলিশ সূত্রে জানা গেছে, আটকরা ওই কিশোরীকে প্রলোভন দিয়ে ও ফুসলিয়ে উপজেলার পীড়া মোড় নামক স্থানে একটি পরিত্যক্ত চাতালে নিয়ে গিয়ে হাসু তাকে ধর্ষণ করে। অপর দুজন পাহারায় ছিল। এসময় ওই কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন বিষয়টি জানতে পেরে নওহাটা পুলিশ ফাড়ির পুলিশকে বিষয়টি জানান। এরপর পুলিশ অভিযান চালিয়ে পীড়া মোড়ের নয়ন ও স্বপনের চাতাল থেকে কিশোরীকে উদ্ধার করে ও ৩ জনকে হাতে নাতে আটক করে। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটক ৩জনকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই