তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ইউসিসি’র নিবাচনী তফসিল বাতিলের দাবি

গফরগাঁওয়ে ইউসিসি’র নিবাচনী গোপন তফসিল বাতিলের দাবি সমবায়ীদের
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও ইউসিসি’র গোপনীয় নির্বাচনীয় তফসিল বাতিল এবং নতুন তফসিলের দাবিতে সংবাদ সন্মেলন করেছেন সমবায়ীরা।গতকাল বুধবার দুপুরে গফরগাঁও প্রেসক্লাবে সংবাদ সন্মেলনের সংশ্লিষ্ট্য বিভাগের কর্মকর্তাদের কাছে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে ইউসিসি’র সাবেক সভাপতি ফকির এ মতিন লিখিত বক্তব্যে উল্লেখ্য করেন,গফরগাঁও ইউসিসিএ একটি অন্যতম সমবায়ী প্রতিষ্ঠান।সমবায় অধীনে প্রতি তিন বছর পর পর উৎসব মোখর পরিবেশে এই সংস্থাটির নির্বাচন অনুষ্ঠিত হয়ে আসছে।শুধু মাত্র এবারই ব্যাতিক্রম ঘটতে যাচ্ছে। বিদ্যমান কমিটির সভপতি মোঃ ইলিয়াস ও দুর্নীতিবাজ পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শরিফুর রহমানের ষড়যন্ত্রে গোপনে তফসিল ঘোষণা করে নির্বাচনী প্রক্রিয়া শুরু করে।নির্বাচনী আইন ও বিধি মোতাবেক কোন সমবায় সমিতিকে নোটিশ দেয়া হয়নি।

লিখিত বক্তব্যে ফকির এ মতিন আরও বলেন,কমিটির সভাপতি মোঃ ইলিয়াস,পল্লী উন্নয়ন কর্মকর্তা শরিফুর রহমান,ও হিসাব রক্ষক শফিউল আলম ইউসিসিকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছেন।তাদের দুর্নীতিকে নিয়মে পরিণত করতে গোপনে তফসিল ঘোষণা করে নির্বাচনী প্রক্রিয়া শুরু করেছে।তাই গোপনীয় নির্বাচনী তফসিল বাতিল করে,পূর্ণ তফসিলের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, শিলাসী পশ্চিম পাড়া কৃষক সমবায় সমিতির সভাপতি মোঃ জলিল মিয়া,ঘাগড়া মড়ল পাড়া সমিতির সভাপতি আমিনুল ইসলাম, ডিগ্রী ভূমি মৃধা বাড়ি সমিতির সভাপতি শফিউল আলম প্রমূখ।এ বিষয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শরিফুর রহমানে মুঠোফোনে একাধিকবার ফোন করে বন্ধ থাকার কারণে কথা বলা সম্ভব হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই