তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বঙ্গবন্ধু রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গফরগাঁওয়ে বঙ্গবন্ধু রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ময়মনসিংহ-১০(গফরগাঁও)আসনের জাতীয় সংসদ সদস্য ফাহ্মী গোলন্দা বাবেলের উদ্যোগে আয়োজিত “বঙ্গবন্ধু রচনা”প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অুনষ্ঠিত হয়েছে। শনিবার গফরগাঁও প্রেসক্লাবের ব্যবস্থাপনায় শামছুল হক মিলনায়তনে এপুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।গফরগাঁও প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের সভাপতিত্বে আলাচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল কাদির,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল,উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক করম উল্লাহ্ মাসুম,প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান মিন্টু,সহসভাপতি রুবায়েত ইবনে হাকিম বাপ্পি প্রমূখ।

প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন কলেজ ও স্কুল পর্যায়ের প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।তাদের মধ্যে ২০ জন প্রতিযোগিকে বাছাই করে ক্রেস্ট প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই