তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সমবায় দিবস পালিত

নওগাঁর পত্নীতলায় সমবায় দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁর পত্নীতলায় “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা সমবায় অধিদপ্তর ও উপজেলাধীন বিভিন্ন সমবায় সমিতির সমবায়ীদের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৪৯তম জাতীয় সমবায় দিবস/২০ পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা পরিষদে জাতীয় পতাকা উত্তোলন শেষে উপজেলা সভা কক্ষে শনিবার সকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পত্নীতলা উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

এসময় শুভেচ্ছা বক্তব্য দেন পত্নীতলা উপজেলা সমবায় অফিসার তসলিম উদ্দীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত), পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, নওগাঁ জেলা পরিষদের সদস্য শাহীন চৌধুরী, ফাতিমাজিন্না ঝর্না, আবুল কালাম আজাদ, উপজেলাধীন বিভিন্ন সমবায় সমিতির সমবায়ীদের মধ্যে যতিন টপ্প্য, মোখলেছুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন, সমবায়ীগণ প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই