তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কিন্ডার গার্টেন স্কুলের সম্মেলন অনুষ্টিত

কালিয়াকৈরে কিন্ডার গার্টেন স্কুলের এসোসিয়েশনের সম্মেলন অনুষ্টিত
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার পাঁচ ও তিন নং ওয়ার্ডে সোমবার দুপুরে হরতকীতলার ডাঃ ফজর আলী মডেল স্কুল এ্যান্ড কলেজের মাঠে কালিয়াকৈর কিন্ডার গার্টেন স্কুল এসোসিয়েশনের উদ্দ্যোগে কেজি স্কুলের সকল প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষকদের নিয়ে কমিটি গঠনের জন্যই সম্মেলনের আয়োজন করা হয়। এই সম্মেলনে  বেসরকারি কিন্ডার গার্টেনের স্কুলের প্রায় অর্ধশতাধিক প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষকরা স্কুলের বিভিন্ন দিক নিয়ে শিক্ষামুলক বিষয়ে আলোচনা করেন।

সম্মেলনে মোঃ আজাহারুল ইসশাম লিখনের   এর সভাপতিত্বে  প্রধান অতিথির  বক্তব্য রাখেন  জনাব মোঃ বায়েজিদ হোসেন আহ্বায়ক কিন্ডার গার্টেন  এসোসিয়েশন,প্রধান বক্তা এম তুষারী সদস্য সচিব কিন্ডার গার্টেন এসোসিয়েশন,  মোঃ আজিজ  মিয়া,সাংবাদিক  আব্দুল মান্নান, মোঃ উজ্জল,  জহিরুল ইসলাম  মানিক মিয়া  ইউসুব মিয়া ,আরিফ  হোসেন প্রমুখ। পরে ডাঃ ফজর আলী  মডেল স্কুলের  প্রতিষ্ঠাতা পলিচালক আব্দুল মান্নানকে সভাপতি ও আজাহারুল লিখনকে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট একটি পূনাঙ্গ কমিটি গঠন করেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই