তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মুজিববর্ষ সেরা কন্ঠ বাছাই প্রতিযোগিতা

রাণীনগরে মুজিববর্ষ সেরা কন্ঠ বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নওগাঁর রাণীনগরে “মুজিববর্ষ সেরা কন্ঠ” নওগাঁ-২০২০ এর উপজেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে ইয়েস কার্ড প্রদান করা হয়।

উপজেলা শিল্পকলা একাডেমীতে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সঞ্চালনায় সোমবার দিনব্যাপী শিল্পীদের এই বাছাই প্রতিযোগিতা (অডিশন রাউন্ড) অনুষ্ঠিত হয়। বাছাই পর্বে প্রথম হয়েছে মারিয়া ইসরাত প্রীতি, দ্বিতীয় হয়েছে শারমিন আক্তার এবং তৃতীয় হয়েছে গাফ্ফার ইসলাম। এই বিজয়ীরা জেলা পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

বাছাই প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, মহিলা অনার্স কলেজের প্রভাষক মামুনুল হাসান ও সংগীত প্রশিক্ষক অপূর্ব কুমার দাস।এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস ইসলাম মিঠু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী  ও শিল্পকলা একাডেমীর সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসক এই প্রতিযোগিতার আয়োজন করেন। পর্যায়ক্রমে জেলার ১১টি উপজেলায় শিল্পী বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই