তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ব্রিফকেস থেকে উদ্ধার করা যুবতীর লাশ দাফন

গৌরীপুর ব্রিফকেস থেকে উদ্ধার করা যুবতীর লাশ পৌর গোরস্থানে দাফন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম ব্রিজের নিচ থেকে উদ্ধার হওয়া যুবতী (৩০) এর লাশ সোমবার রাতে গৌরীপুর পৌর গোরস্থানে পুলিশের ব্যবস্থাপনায় ও পৌরসভার সহযোগিতায় দাফন করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় ওইদিন রাতে রামগোপালপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সুমন রাজভর বাদী হয়ে গৌরীপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, গঙ্গাশ্রম খালের ব্রিজের নিচ থেকে লাল-খয়েরী বিফ্রকেসের ভিতরে হাড্ডিসার-রোগাক্রান্ত এক যুবতীর লাশ সোমবার সকালে উদ্ধার করা হয়। মামলার বাদী বিশ্বনাথপুর গ্রামের মৃত রাজ কুমার রাজভরের ছেলে সুমন রাজভর জানান, অজ্ঞাতনামা মহিলার বয়স প্রায় ৩৫বছর। মহিলার গলায় হাতের আঙ্গুলের কালচে দাগ রয়েছে এবং তার হাত-পা ভাঁজ করা করা অবস্থায় ব্রিফকেসে ছিলো। তার ধারনা অজ্ঞাতনামা দুর্বৃত্ত্রা লাশ গুম করার জন্য উল্লেখিত স্থানে ফেলে রেখে যায়।

মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ময়না তদস্ত শেষে মরদেহ পৌর গোরস্থানে দাফন করা হয়েছে। লাশের সঙ্গে পাওয়া ইংরেজিতে লেখা এমবিএস ইটের ইটভাটার সন্ধান করা হচ্ছে। অপরদিকে অপরাধীদের সনাক্ত ও লাশের পরিচয় জানার জন্য গোয়েন্দা পুলিশ সিআইডি ক্রাইমসিন টিমের সংগৃহিত আলামত ঢাকা হেড কোয়াটারে পাঠানো হয়েছে। সিআইডির সাবইন্সপেক্টর তাপস কুমার দেবনাথ জানান, দ্রুত সময়ের মধ্যে হত্যাকান্ডেরর রহস্য উদঘাটন ও লাশের পরিচয় সনাক্ত করার কার্যক্রম চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই