তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে    
তজুমদ্দিনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মসজিদে মিলাদ, আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে দিনব্যাপী ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ আ’লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নেতৃত্বে সকালে ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে, বাদ আছর মসজিদে মিলাদ মাহফিল, এবং শহরে আনন্দ মিছিল বের করেন দলীয় নেতাকর্মিরা। পরে সন্ধ্যায় উপজেলা চত্তরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাপদক নাসির উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বিআরডিবির সভাপতি আমিন মহাজন, তজুমদ্দিন উপজেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি ও ভোলা জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিশু, সাধারণ সম্পাদক আঃ রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য সচিব ও যুবলীগ নেতা এম, নুরুন্নবী ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই