তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন
বিএনপির মনোনিত প্রার্থী হলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোসারব
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
আগামী ১০ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। তপসিল ঘোষনার পর থেকে জোরে-সোরে চলছে লবিং ও গ্রুপিং। বাংলাদেশ আওয়ামীলীগ এখনোও প্রার্থী ঘোষনা না করলেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বৃহস্পতিবার থানা বিএনপির যুগ্ম আহবায়ক মোসারব হোসেনকে মনোনিত প্রার্থী হিসেবে ঘোষনা করেছে। এর আগে মোসারব হোসেন উপজেলার একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের প্রার্থীর কাছে হেরে যান।

গত ২৭জুলাই নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে এই আসন শূন্য হয়। গত ১৭অক্টোবর এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই উপ-নির্বাচনে রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হন। এরপর  চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা করা হয়। শূন্য পদে উপ-নির্বাচনের জন্য গত ৩নভেম্বর তপসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই