তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

থানায় মামলা দায়ের করায় বিবাদীদের হুমকী

থানায় মামলা দায়ের করায় বিবাদীদের হুমকী
নান্দাইলে প্রাণনাশের ভয়ে বিধবা মাকে নিয়ে বাড়ি ছাড়া হালিমা
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে নিরীহ পরিবারের বাড়ি-ঘরে হামলা ও মহিলাকে শ্লীলতাহানির ঘটনায় থানায় মামলা দায়ের করার পর বাদীকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকী দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে মামলার বাদী মোছাঃ হালিমা আক্তার তার বিধবা মা মালেকা বেগমকে নিয়ে বাড়ি ছাড়া রয়েছেন। বিবাদীদের ভয়ে বাড়িতে বসবাস করতে পারছেন না বাদীর পরিবার।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানাগেছে, উপজেলার গাংগাইল ইউনিয়নের বিয়ারা গ্রামের হালিমা বেগমের বাড়িতে গত শনিবার (৭ই নভেম্বর) প্রকাশ্য দিবালোকে একই গ্রামের পিতা মৃত গোমেজ আলীর দুই পুত্র ইসহাক মিয়া, এনামুল হক ও ইসহাক মিয়ার পুত্র বাবু মিয়া, রেখা আক্তার ও সেলিনা খাতুন পুর্ব শত্রুতাবশত দেশীয় অস্ত্র নিয়ে বাড়ি-ঘরে হামলা চালায়। এতে বাড়ি-ঘর ভাংচুর সহ বিধবা মা মালেকা বেগম (৪০) পিটিয়ে মারাত্মক আহত করেছে। এছাড়া হালিমা বেগমকে তার পড়নের কাপড়-চোপড় টেনে হিচড়ে শ্লীলতাহানি ঘটায় এবং স্বর্ণের চেইন সহ ঘরে রক্ষিত ড্রয়ার থেকে ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে মারাত্মক আঘাতপ্রাপ্ত মালেকা বেগমকে চিকিৎসার জন্য নান্দাইল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাজনিত কারনে হালিমা বেগম ১১ই নভেম্বর বুধবার উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৫৪/৩৭৯/৩৮০/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করে।

থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল হাসেম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান উক্ত বিষয়ে তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং আসামীদের গ্রেফতার করার জোর চেষ্টা চলছে। এ বিষয়ে বাদী হালেমা বেগম অভিযোগ করেন, উক্ত ঘটনার পর থেকে তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে এবং বাড়িতে প্রবেশ করতে পারছেনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই