তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বল খেলাকে কেন্দ্র করে হামলায় আহত-৩

তজুমদ্দিনে শিশুদের বল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৩
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে বিচ্ছিন্ন চর মোজাম্মেলে শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ নারী আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে স্প্রীড বোডে এনে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি আহত তানিয়া জানান, বৃহস্পতিবার বিকাল ৫টায় তার বোনের শিশু বাচ্চা ও পাশ্ববর্তী তাজউদ্দিনের বাচ্চা ফুটবল খেলছিলেন। এ সময় তার বোনের বাচ্চা তাজউদ্দিনের বাচ্চাকে লাঠি দিয়ে আঘাত করলে দুপক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে তাজউদ্দিন তার স্ত্রী শাহিদা, আব্বাস উদ্দিন হাওলাদার ও তার স্ত্রী লাইজু বেগম মিলে তাদের ঘর থেকে বের করে রাস্তার উপরে এনে এলোপাতাড়ি মারপিট করেন। এতে ৩ নারী আহত হয়।

আহতরা হলেন, আমেনা বেগম (৫০), বিবি তানিয়া (১৮) ও শারমিন (১৮)। প্ের খবর পেয়ে রাত ৮টায় আহত আমেনার ছেলে আকতার স্প্রীড বোডে করে তজুমদ্দিন এনে হাসপাতালে ভর্তি করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বিচ্ছিন্ন  চরমোজাম্মেল দুলাল বাজারে ৬নং ওয়ার্ডে। এ বিষয়ে জানতে অভিযুক্ত আব্বাস উদ্দিন হাওলাদারের ব্যবহৃত নম্বরে ফোন দিলে তিনি রিসিভ করেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই